বহুদূর...।।
- সুমাইয়া নূর ৩০-০৪-২০২৪

দূরে তাকিয়ে আছি,
দূর,বহুদূর.....।।
আমি শুধু দূরেই তাকিয়ে থাকি,
দূর,বহুদূর্...।।
অজানা আশঙ্কা নিয়ে তাকিয়ে থাকি,
ভবিষ্যতকে জানার লক্ষ্যে,
দূর,বহুদূর....।।
যেই ভবিষ্যতের জন্য অপেক্ষা করছি,
সেতো বহুদূর...।।
অসীম ধৈর্য্য নিয়ে,
অসীম দূরত্বের ভবিষ্যতের জন্য,
আমি তাকিয়েই থাকি,
দূর,বহুদূর.........।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।